বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

ঈদ উপলক্ষ্যে শায়েস্তাগঞ্জে ভিজিএফ’র খাদ্যশস্য বিতরণ

মো. জামাল হোসেন লিটন, নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ১১ নম্বর ব্রাক্ষণডুরা ইউনিয়নে ভিজিএফ’র খাদ্যশস্য বিতরণ করা হয়েছে।

সোমবার (২৭ জুলাই) বেলা ১টায় ব্রাক্ষণডুরা ইউনিয়ন পরিষদের কার্যালয়ে বন্যাক্রান্ত, অন্যান্য দুর্যোগাক্রান্ত, হতদরিদ্র ও দুস্থদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

সাংসদ এডভোকেট মো. আবু জাহির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে ব্রাহ্মণডুরা ইউনিয়নের ১ হাজার ৭শ ৫৫ জন কার্ডধারীকে জনপ্রতি ১০ কেজি করে মোট ১৭ হাজার ৫শ ৫০ মেট্রিক টন চাল প্রদান করেন। চাল বিতরণ করার সময় সাংসদ আবু জাহির করোনায় মানুষকে সচেতন করার জন্য নানারকম উপদেশ প্রদান করেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ ইকবাল, উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা মাহমুদুল হক, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণডুরা ইউনিয়নের চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া, শায়েস্তাগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, নারী ভাইস চেয়ারম্যান মোছা. মুক্তা আক্তার, ব্রাক্ষণডুরা ইউনিয়ন পরিষদের সচিব সজল চন্দ্র দত্ত, ব্রাক্ষণডুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী দিলু, স্থানীয় মুরুব্বী হাবিবুর রহমান চৌধুরী, মো. তাজুল ইসলাম রানু, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন জাকারিয়া, ব্রাহ্মণডুরা ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম আজমান, ইউসুফ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com